top of page

Group Rules

Updated: Apr 19, 2023



Scholarship School BD (SSBD) গ্রূপ রুলস ও পোস্ট এপ্রুভাল গাইডলাইন


*** SSBD এর সকল সিদ্ধান্তে এডমিন প্যানেলের সিদ্ধান্তই চুড়ান্ত।


Group Rules:


1. SSBD গ্রূপটিতে বিশ্বের সমস্ত দেশের আন্ডারগ্রাউজুয়েট, মাস্টার্স, পিএইচডি স্কলারশিপ, প্রফেসর ইমেইলিং টিপস, ফান্ডিং, সিভি, মোটিভেশন লেটার, SOP, ভিসা, ইমিগ্রেশন তথ্য সহ যাবতীয় ব্যাপারগুলো নিয়ে আলোচনা করা যাবে।


2. গ্রূপটিতে শুধু স্টাডি রিলেটেড পোস্ট দিয়ে আপনাদের বোরিং ফিল করাতে চাইনা। বরং দেশের বাইরে জীবন যাপন/পড়াশুনার অভিজ্ঞতা মুহূর্তগুলো ছবি ও ভিডিওর মাধ্যমে তুলে ধরবেন।


3. এই গ্রূপের কোন পোস্টের নীচে কমেন্টে অন্য গ্রূপের, পেইজের, চ্যানেল লিংক, অনলাইন পেইড কোর্স, এজেন্সি, কোচিং সেন্টার, ভিসা প্রসেসিং সেন্টার লিংক দেয়া এলাউড না। ইভেন্ট প্রমোশন, লিংক, বিজ্ঞাপন বা অন্য গ্রূপের প্রমোশনাল পোস্ট দিতে চান, সরাসরি ইমেইল করুন : sschoolbd@gmail.com । কর্তৃপক্ষ পর্যালোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নেবেন।


4. ধর্ম, জাতি, রাজনীতির নামে কোন পোস্ট গ্রূপে এলাউড নয়। বাংলাদেশের পলিটিক্যাল পোস্ট, পলিটিক্যাল কোন ব্যাক্তির জন্মদিন ও মৃত্যুবার্ষিকী মুলক পোস্ট সহ, ইন্ডিয়া-পাকিস্তান-বাংলাদেশের ক্রিকেট ম্যাচ ও রাজনীতিমুলক পোস্ট/কমেন্ট একেবারে SSBD তে নিষিদ্ধ। পরিবেশ সুন্দর রাখুন।


5. আমাদের প্রতিষ্ঠানের Director, Manager, Advisor, ও Campus Ambassador (CA) গণ আমাদের প্রতিষ্ঠানের সেচ্ছাসেবক (Volunteer), বেতনভোগী কর্মচারী নয়। তাদের কোন ব্যক্তিগত অভিমত, তাদের ব্যক্তিগত রাজনৈতিক মতাদর্শ, তাদের টাইমলাইনের ফেসবুকীয় স্ট্যাটাস, ও ব্যক্তিগত কর্মকান্ডের দায়ভার শুধুই তাদের নিজের, আমাদের প্রতিষ্ঠান Scholarship School BD এর নয়।



6. কেউ এগ্রেসিভ কথা বললে বা কাউকে ছোট করলে তাকে “report to group admin” রিপোর্ট করবেন,আমরা যাচাই করে তাকে ব্যান করে দিব।

Scholarship School BD (SSBD) তার মান নিয়ন্ত্রণে সর্বদা সচেষ্ট।

Scholarship School BD এর অনেকেই ইনবক্স করে থাকেন, সাধ্যমত চেষ্টা করা হয় আপনাদের সবাইকে রিপ্লাই দিতে। কিন্ত এত বেশি মেসেজের রিপ্লাই অনেক সময় দেয়া হয়ে উঠে না দ্রুত। তাই এজন্য আগে থেকেই ক্ষমা প্রার্থী। চেষ্টা করুন জিজ্ঞাসাটি গ্রূপে পোস্ট করার। হায়ার স্টাডিজ, প্রফেসর ম্যানেজ করা, দেশের বাইরে টিউশন ফি, খরচ, দেশের বাইরের লাইফ স্টাইল, ইত্যাদি নিয়ে আপনাদের বেসিক জিজ্ঞাসার বেশিরভাগ জবাব গুলো ইউটিউব চ্যানেলের ভিডিওগুলিতে পাবেন। তাই চ্যানেলের ভিডিওগুলি আগে দেখুন, প্রশ্ন করার আগে। Channel Link:

2,988 views0 comments

Comments


bottom of page